Goji Cream নবজীবন জন্য: ৪০ বছর এর পরেও তারুণ্য ̈ফিরে আসবে খুব সহজে এবং খুব তাড়াতাড়ি ।

Goji Cream নবজীবন জন্য: ৪০ বছর এর পরেও তারুণ্য ̈ফিরে আসবে খুব সহজে এবং খুব তাড়াতাড়ি ।

বয়স হলেও আপনার ত্বক আবারও তরুণ্য হতে পারে, প্লাষ্টিক সার্জারি বা ইনজেকশন ব্যাবহার না করে। “এই সাধারন সত্যটি অনুধাবন করুন এবং কারও কথা শুনবেন না। গত ১৫ দিন ধরে আমেরিকার একটি টেলিভিশন চ্যানেলে প্রসাধন জগতে নতুন কিছু সম্পর্কে আলোচনা হয়েছিল। তারা একটা দ্রুত কার্যকরী ঔষধের কথা বলেছিল যা সবারই হাতের নাগালে এবং সাধ্যের ভিতর

 

টেলিভিশনের প্রোগ্রামের পরে প্রফেসর ডাঃ নওফল আমছার বিশেষ প্রসাধন চিকিৎসার উপরে আমাদের সাক্ষাৎকার দিয়েছিলেন।

এখানে অর্ডার করুন

প্রতিবেদক: ডাক্তার নওফল আমছার আমাকে বলুন যে,বোটক্স ইনজেকশন বা প্লাষ্টিক সার্জারি ৩৫ বছর বয়সের পরে ত্বকের বয়স বুদ্ধি রোধ করতে পারে?

Goji Cream নবজীবন জন্য: ৪০ বছর এর পরেও তারুণ্য ̈ফিরে আসবে খুব সহজে এবং খুব তাড়াতাড়ি ।

ডাঃ নওফল আমছার: অবশ্যই এটা সত্যি ̈না বোটক্স ইনজেকশনের অনেক জঠিলতা আছে যেমন: এতে মুখের ̄স্বাভাবিক গড়ন পরিবর্তন হয়ে যায়। এতে খুব মারাত্বক প্রভাব ঘটে। প্লাষ্টিক সার্জারি করলে বয়সের ভাজ দুর হয় কিন্তু খুব তাড়াতাড়ি ফেরত আসে। তবে আমার কিছু ব্যাক্তিগত প্রসাধনি আছে যা সহজেই এই সমস্যা দুর করে। কিন্তু সব প্রসাধনি তা পারেনা ও লাইসেন্সকৃত নয়। চামড়ায় বয়সের ভাজ পরবে, এটাই বিজ্ঞান সম্মত। যদি তুমি এটার গোপন রহস্য জান তবে তোমার বয়স ১০/২০ বছর কমিয়ে ফেলতে পার। হাজার হাজার রোগিরা কোন ব্যায়বহুল প্লাস্টিক সার্জারি বা ইনজেকশন ব্যাবহার না করে এই প্রসাধনি ব্যাবহার করে উপকৃত হচ্ছেন। রহস্যটা হচ্ছে ত্বকের পুষ্টি ফিরিয়ে আনা ও চামড়ার কোষ ̧পুনরুজ্জীবিত করা।

প্রতিবেদক: তাহলে তো বেশ ভালো, আমার পাঠকদেরকে এ বিষয়ে কিছু বলুন।

ডাঃ নওফল আমছার: আমাদের সোন্দর্য প্রসাধনি এবং ̄স্ব্যাস্থকেন্দ্র অবিশ্বাস্য রকম আধুনিক পন্য এনেছে। আমি যখন প্রথম এটার সম্মন্ধে শুনেছি তখন হেসেছিলাম। যখন এটা ব্যাবহার করলাম তখন আশ্চর্য ̈হলাম। ৩৪-৩৬ জন মহিলারা একটি গবেষনায় অংশ গ্রহন করেছিল এবং তাদের বয়স ১০/২৫ বছর কমে গিয়েছিল।

এখানে অর্ডার করুন

প্রতিবেদক: এই ক্রিমটি কিভাবে কাজ করে?

Goji Cream নবজীবন জন্য: ৪০ বছর এর পরেও তারুণ্য ̈ফিরে আসবে খুব সহজে এবং খুব তাড়াতাড়ি ।

ডাঃ নওফল আমছার: এর মধ্যে ̈অলৌকিক কিছু নাই, শুধু সাধারণ বিজ্ঞান সম্মত। এই ক্রিমে আছে পেপটাইস সিগনালস যা ত্বককে পুনরুজ্জীবিত করে। আর অন্য ̈দিকে এই ক্রিমের আসল কাজ হচ্ছে ক্লোজান উৎপন্ন করে কোষের ভিতরে মেট্রিক্স তৈরী করে। এর চেয়ে কার্যকর কোন কিছুই নাই ত্বককে পুনরুজ্জীবিত করার জন্যে তার পরেও আমেরিকান কিছু গাছের রষ যোগ করে এই ভেষজকে আরও শক্তিশালী করা হয়।

তুমি যদি এটা ব্যাবহার কর তবে ৯৩০০০০ কোষ কার্যক্ষম হবে। এইজন্যেই ত্বকের তারুণ্য আসে। এখানে মুল ব্যাবপারটা হল দায়িত্ব।

প্রতিবেদক: শুনতে বিস্ময়কর। ৪০ বছরের উর্ধে সাধারন লোকের উপর এটা কিভাবে কাজ করে?

ডাঃ নওফল আমছার: নষ্ট কোষ গুলি পনুরুজ্জিবীত করার প্রক্রিয়ার মাধ্যমে কাজ করে এবং তোমার ত্বক নতুন কোষের মাধ্যমে তারুণ্য লাভ করে। ওয়েলনেস গোজি ক্রিম ত্বকের কোষ নষ্ট হওয়া থেকে বিরত রাখে এবং শরীরের কোষে গিয়ে পোঁছায়।বয়স বাড়ার কারনকে রোধ করে। মাঝে মাঝে লক্ষন থেকে মুক্তি পাওয়া যায়না।ক্রিমটা ত্বকের বয়স বাড়া এবং ত্বক শুকিয়ে যাওয়া রোধে ভাল কাজ করে।অল্প রক্ত প্রবাহ ও ধীর কোষের জন্যে ভিন্ন ফলাফল দেবে।

প্রথম দিনেই ওয়েলনেস গোজি ক্রিম কোষে তারুণ্য আনে এবং ২/৩ সপ্তাহ পর ক্রিমটি পরিপূর্ণ কাজ করে ফেলবে। আর প্রথম কাজটা হলো মন্দভাবে বয়স বাড়া ও আবার পূনরায় আগমনের ক্ষেত্রে এই ওয়েলনেস গোজি ক্রিম বাধা দেয়।

প্রতিবেদক: আপনি বলছেন যে ওয়েলনেস গোজি ক্রিম খুব কম টাকায় কেনা সম্ভব। সবাই কি এটা কিনতে পারবে?

Goji Cream নবজীবন জন্য: ৪০ বছর এর পরেও তারুণ্য ̈ফিরে আসবে খুব সহজে এবং খুব তাড়াতাড়ি ।

ডাঃ নওফল আমছার: হ্যা, সবাই এটা কিনতে পারবে। এবং অনলাইন এই ক্রিম দিয়ে ফার্মেসী ব্যাবসা পরিচালনা করতে পারবে। এতে করে ফার্মেসীতে খুব বেশি বিক্রি হবে। কিন্তু আমরা এই ক্রিমের ব্যাবসা ফার্মেসীতে করতে পারিনা। কেন এতে ফার্মেসীর অন্য ব্যাবসা ধবংস হয়ে যায়।অনেক বছর ধরে লোকেরা বিভিন্ন ধরনের তারুণ্য ধরে রাখার জন্যে ক্রিম কিনছে। তারা চায় তাদের দেখতে ভাল লাগুক। এই ক্রিমটি তাদের খুশি করার জন্যে । এই জন্যে আমরা ওয়েলনেস গোজি ক্রিম কে একটা ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি।

পৃথিবীর সবার জন্যে একসাথে কাজ করা সম্ভব না তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি পর্যায়ক্রমে বিভিন্ন দেশে একটির পর আরেকটি প্রোগ্রাম করার। বর্তমানে এটি মালয়েশিয়ায় এবং বাংলাদেশে বিক্রি হচ্ছে এবং খুবই সাশ্রয় এবং প্রমোশন মূল্যে পাওয়া যাচ্ছে।

মন্তব ̈:

নুরুল আকিলা

আমি এই ঔষদের তথ্য পেয়ে খুবই কৃতজ্ঞ। আমি এই রকমই একটা কিছুর জন ̈ অনেক বছর ধরে অপেক্ষা করছি। আমি এই ঔষধটি পাওয়ার জন ̈ আর অপেক্ষা করতে পারছি না! ধন ̈বাদ!

জুলাইখা মাহমুদ

আমার ত্বকে ভাজ এবং মুখ ফোলা বুড়া মহিলার মত। ১০দিন পরে সব চলে গেল। আমি এই কোর্সটি শেষ করব।

ছাফিয়া ফেয়ার:

আমি এটাকে সমর্থন করি। ত্বকের বয়স কমানোর একটি কার্যকর উপষম। এটা আমার চোখের নিচের ভাজ এবং ত্বকের দাগ দূর করে দিয়েছে।

ইরডিনা মাহমুদ:

ডাক্তার নওফল আপনাকে ধন ̈বাদ! আমি ভালো ক্রিমটি ব্যাবহার করেছিএবং আমার জীবন সহজ হয়ে গিয়েছে। কিভাবে এক সপ্তাহের মধ্যে ̈ উন্নিতি ঘটেছে! আমি এর সম্বন্ধে লিখেছি। আমার ত্বক অনেক মসৃন নরম হয়ে গিয়েছে। আমার মনে হয় আগের চেয়ে আরও সুন্দর হয়ে গিয়েছে। তাই আমি আমার বয়ফ্রেন্ডের সাথে বেড়াতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমার ̄স্বামী ছোট বাচ্চা মেয়েটাকে ফেলে গেলেও ক্ষমা করবে।

এখানে অর্ডার করুন

Leave a Reply

;-) :| :x :twisted: :smile: :shock: :sad: :roll: :razz: :oops: :o :mrgreen: :lol: :idea: :grin: :evil: :cry: :cool: :arrow: :???: :?: :!: